বৃহস্পতিবার , জুলাই ৪ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে যুবলীগ কর্মীকে ছুরিকাঘাতে হত্যার বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নাটোরে যুবলীগ কর্মীকে ছুরিকাঘাতে হত্যার বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নিজস্ব প্রতিবেদক,লালপুর:
নাটোরের লালপুরে যুবলীগ কর্মী নাজমুল হোসেনকে ছুরিকাঘাতে হত্যার প্রতিবাদ ও বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকাল ৫টার দিকে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে উপজেলার ওয়ালিয়া বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরে আলম সিদ্দিকী, সাবেক সাধারণ সম্পাদক প্রভাষক আক্তারুজ্জামান, ইউপি সদস্য আকরাম হোসেন প্রমুখ।

এসময় বক্তারা জানান, শুধুমাত্র মোটরসাইকেল গ্যারাজ করা নিয়ে সন্ত্রাসী জিয়াউর রহমান জিয়া ছুরিকাঘাত করে যুবলীগ কর্মী নাজমুল হোসেনকে হত্যার ঘটনায় ইউনিয়নবাসী বাকরুদ্ধ। এসময় এই হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আইনের মাধ্যমে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।

লালপুর থানার অফিসার ইনচার্জ মোঃ উজ্জ্বল হোসেন জানান, এই ঘটনায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

উলে­খ্য, শনিবার রাত সাড়ে আটটার দিকে নাটোরের লালপুরের ওয়ালিয়া ইউনিয়নের নান্দরায়পুরে মনসা পূজা উপলক্ষে মেলায় মোটরসাইকেল গ্যারেজ করা নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে যুবলীগ কর্মী নাজমুল হোসেনকে ছুরিকাঘাত করে জিয়াউর রহমান জিয়া। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও দেখুন

নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: নন্দীগ্রাম (বগুড়া)বগুড়ার নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন করা হয়েছে। সোমবার (১ জুলাই) দুপুরে …