রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে মেয়াদ উত্তীর্ণ খাদ্যসামগ্রী প্যাকেটজাত করার অভিযোগে কিষোয়াণ এর জরিমানা

নাটোরে মেয়াদ উত্তীর্ণ খাদ্যসামগ্রী প্যাকেটজাত করার অভিযোগে কিষোয়াণ এর জরিমানা


নাটোরে মেয়াদ উত্তীর্ণ খাদ্যসামগ্রী প্যাকেটজাত করার অভিযোগে দুই লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে কিষোয়াণ কোম্পানীর একটি গোডাউনে ৫০ মণ মেয়াদ উত্তীর্ণ খাদ্যসামগ্রী নতুন করে প্যাকেট জাতের চেষ্টার অভিযোগে জাকারিয়া নামের ওই প্রতিষ্ঠানের সুপার ভাইজারের ২ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার দুপুরে সদর উপজেলার চাঁদপুর এলাকায় এই জরিমানা করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) আবুল হাসান জানান, নাটোরের কিষোয়ান কারখানার লাচ্ছা বিভাগের সুপার ভাইজার জাকারিয়া প্রায় ৫০ মণ মেয়াদ উত্তীর্ণ বিস্কুট, লাচ্ছা, নুডুলস সহ বিভিন্ন খাদ্যসামগ্রী গুদামজাত করেন। গোয়েন্দা পুলিশের তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে সেগুলো জব্দ করা হয়। পাশাপাশি মেয়াদ উত্তীর্ণ ওই সামগ্রীগুলো নতুন প্যাকেট করে বাজারজাত করার উদ্যেশ্যে গুদামজাত করার দায়ে সুপার ভাইজার জাকারিয়ার ২ লাখ টাকা জরিমানা করা হয়। পরে খাদ্য সামগ্রীগুলো ধ্বংস করা হয়।

কিশোষান নাটোর কারখানার জিএম এডমিন আহসান হাবিব জানান, ঘটনার তারা তদন্ত করছেন। তদন্ত শেষে জাকারিয়ার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

কিন্তু গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, কিশোষান নাটোর কারখানার জিএম গোলাম মোস্তাফা মেয়াদ উত্তীর্ণ এই খাদ্য সামগ্রী পূণঃ মোড়কজাত করে সরবরাহের সাথে জড়িত আছেন। তার যাতে দায় না থাকে তার জন্যেই পঙ্গু জাকারিয়াকে বলির পাঁঠা বানানো হয়েছে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …