রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে মাদক সেবনের দায়ে ১০ জনকে আটক করেছে র‌্যাব

নাটোরে মাদক সেবনের দায়ে ১০ জনকে আটক করেছে র‌্যাব


নিজস্ব প্রতিবেদক:
নাটোরে মাদক সেবনের দায়ে ১০ জনকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলেন, নাটোর সদরের রামাইগাছি এলাকার আবু জায়েদ এর ছেলে আব্দুল আওয়াল (৩৪), আব্দুল কাদেরের ছেলে আমির হোসেন (২৮), তেলকুপি পাচানীপাড়া এলাকার আবু তালেব প্রামাণিকের ছেলে জালাল উদ্দিন (৩০), কানাইখালি এলাকার আব্দুর রহমানের ছেলে নুরুল ইসলাম (৪৫) , হরিশপুর এলাকার মানিক মিয়ার ছেলে রতন মিয়া (২৯), শ্রীধরপুর এলাকার শুকুর আলীর ছেলে আলম (২৫), মোহাম্মদ আলীর ছেলে শাহ আলম (২৮), মল্লিকহাটি এলাকার মৃত আজমল হোসেনের ছেলে চান মিয়া (৩৬), জালালাবাদ এলাকার সন্তোষপুর ছেলে ইমন টুডু (২১), এবং জালাল উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম (৩১) ।

র‌্যাব প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মাসুদ রানার নেতৃত্বে র‌্যাবের একটি দল শনিবার ১৯ ডিসেম্বর রাত আটটা থেকে সারে দশটা পর্যন্ত নাটোর সদর থানার মল্লিকহাটি এলাকায় অভিযান চালিয়ে তাদের মাদক সেবনরত অবস্থায় হাতেনাতে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক সেবনকারী বিভিন্ন এলাকা থেকে এসে এই স্থানে মাদক সেবন ও বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

এ ঘটনায় নাটোর জেলা সদর থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …