সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে মাদক সেবনের অভিযোগে সাতজন আটক

নাটোরে মাদক সেবনের অভিযোগে সাতজন আটক

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে মাদক সেবনের অভিযোগে সাতজনকে আটক করেছে র্যাব। সোমবার সন্ধ্যে সাত থেকে রাত নয়টা পর্যন্ত পরিচালিত অভিযানে তাদের নাটোর এনএস সরকারি কলেজ মাঠ থেকে আটক করা হয়।
র্যাব-৫ সিপিসি-২ (নাটোর) ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র্যাব এর একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার এএসপি মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে সোমবার সন্ধ্যে সাত থেকে রাত নয়টা পর্যন্ত এনএস কলেজ মাঠ এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় উপজেলার পন্ডিতগ্রাম এলাকার মোকছেদ আলীর ছেলে আল আমিন (১৯), সিংড়াদহ গ্রামের মৃত কছের উদ্দিনের ছেলে বেলাল হোসেন (৩৮), করোটা গ্রামের রফিকুল ইসলামের ছেলে আব্দুল করিম (২৭), টুনি সাধুপাড়া গ্রামের জলিল পাটোয়ারীর ছেলে আসাদুল ইসলাম (১৯), ফুলবাগান এলাকার আবুল কালাম আজাদের ছেলে হোসেন আলী (২৪),শহরের আলাইপুর মহল্লার মৃত আবুল কালাম আজাদ কালুর ছেলে মশগুল হোসেন (৩৮), জংলীর মোড় এলাকার মৃত জান মোহাম্মদ এর ছেলে বজলুল (৪৫) কে গাঁজাসহ ঘটনাস্থল হতে হাতেনাতে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিভিন্ন এলাকা হতে এসে একত্রিত হয়ে মাদক সেবন ও বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর নাটোর থানায় হস্তান্তর করা হয়।

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …