রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে মাদকাসক্ত চিকিৎসা ও নিরাময় কেন্দ্রে ভ্রাম্যমান আদালতের অভিযান-জরিমানা

নাটোরে মাদকাসক্ত চিকিৎসা ও নিরাময় কেন্দ্রে ভ্রাম্যমান আদালতের অভিযান-জরিমানা

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে মাদকাসক্ত চিকিৎসা ও নিরাময় কেন্দ্রে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়েছে। বৃহস্পতিবার বিকেল ৫টা থেকে সন্ধ্যে সাতটা পর্যন্ত শহরের ভবানীগঞ্জ এলাকায় “আলোকিত জীবন” নামে বেসরকারি মাদক নিরাময় কেন্দ্রে এই অভিযান পরিচালনা করা হয়। সেবা গ্রহীতার জীবন ও নিরাপত্তা বিঘ্ন করায় প্রতিষ্ঠানটি মালিক এটিএম রেজাউল করিম ডলারকে দশ হাজার টাকা জরিমানা করা হয়। ডলার শহরের কানাইখালী মহল্লার আফজাল হোসেনের ছেলে।

সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএসপি মাসুদ রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে র্যাবের একটি বিশেষ অপারেশন দল কোম্পানী কমান্ডার এএসপি মাসুদ রানা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মাহবুবা আক্তার এর যৌথ নেতৃত্বে ১২নভেম্বর বৃহস্পতিবার বিকেল ৫ টা থেকে সন্ধ্যে সাতটা পর্যন্ত শহরের ভবানীগঞ্জ এলাকায় আলোকিত জীবন নামে এই বেসরকারি মাদক নিরাময় ও চিকিৎসা কেন্দ্রে অভিযান পরিচালনা করে।

এসময় সেবাগ্রহীতার জীবনের নিরাপত্তা বিঘ্ন সৃষ্টি করায় এই চিকিৎসাকেন্দ্রের মালিক এটিএম রেজাউল করিম ডলারকে আটক করা হয়। পরে তাকে ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোমা খাতুন এর আদালতে হাজির করা হয়। এসময় ভ্রাম্যমাণ আদালত তাকে দশ হাজার টাকা অর্থদণ্ড দেশ প্রদান করা হয়।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …