নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে মাদকবিরোধী সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা নাটোর প্রতিনিধি নাটোরের সিংড়ায় মাদকবিরোধী সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

নাটোরে মাদকবিরোধী সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা নাটোর প্রতিনিধি নাটোরের সিংড়ায় মাদকবিরোধী সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

নিজস্ব প্রতিবেদক: আজ ১৮ জুন মঙ্গলবার বিকেলে উপজেলার লালোর ইউনিয়নের লালোর গ্রামে এই মাদকবিরোধী সমাবেশ এবং ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়। লালোর ঈদ আনন্দ আয়োজক কমিটির সভাপতি লিটন সরদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিআইজি (এসবি, রাজনৈতিক) এ জেড এম নাফিউল ইসলাম কলিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম, ডিআইজির সহধর্মিনী স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি পরিচালক রোমানা হক রিতা, সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা লালোর তথা দেশের প্রত্যেক এলাকা মাদকমুক্ত করতে শুধুমাত্র পুলিশ নয় পাশাপাশি রাজনৈতিক নেতৃবৃন্দ এবং অভিভাবক বৃন্দকে এগিয়ে আসার অনুরোধ জানান। আলোচনা শেষে এলাকার কৃতি শিক্ষার্থী এবং ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে ক্রেস্ট এবং পুরস্কার বিতরণ করা হয়। এর আগে প্রতি ঈদের মতো এই ঈদেও বিভিন্ন খেলাধুলার আয়োজন করা হয় লালন উচ্চ বিদ্যালয় মাঠে

আরও দেখুন

নাটোরের লালপুরে প্রবাসীর স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা

নিজস্ব প্রতিবেদক:নাটোর প্রতিনিধি নাটোরের লালপুরে শিউলি বেগম (২৩) নামে এক দুবাই প্রবাসীর স্ত্রীর শ্বাসরোধ করে …