শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / টপ স্টোরিজ / নাটোরে মাদকদ্রব্যের ব্যবহার রোধে করণীয় শীর্ষক সেমিনার, র‍্যালি ও শপথ গ্রহণ

নাটোরে মাদকদ্রব্যের ব্যবহার রোধে করণীয় শীর্ষক সেমিনার, র‍্যালি ও শপথ গ্রহণ

নিজস্ব প্রতিবেদকঃ
“রোভারিং এর দীক্ষায়, গড়বো দেশ স্বেচ্ছায়” ষষ্ঠ নাটোর জেলা রোভার মুট-২০২০ মাদকদ্রব্যের ব্যবহার রোধে করণীয় শীর্ষক সেমিনার, বর্ণাঢ্য র‍্যালি ও মাদকবিরোধী শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে স্থানীয় সরকারি টেক্সটাইল ইনস্টিটিউট প্রাঙ্গণে এই মাদকবিরোধী শপথ অনুষ্ঠিত হয়।

প্রথমেই রোভার স্কাউটদের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য রেলি ইনিস্টিটিউট প্রাঙ্গন থেকে বের হয়ে হরিশপুর বাইপাস মোড় হয়ে ঘুরে আবারো ইনস্টিটিউটে গিয়ে শেষ হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এনডিসি, পরিচালক(নিরোধ শিক্ষা), নুরুজ্জামান শরিফ।

জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম রাব্বি পিএএ,অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক জাফরুল্লাহ কাজল, সহকারী পরিচালক আলমগীর হোসেন, সরকারি টেক্সটাইল ইনস্টিটিউটের অধ্যক্ষ আতিকুর রহমান প্রধানসহ অন্যন্য কর্মকর্তাবৃন্দ ও নাটোর জেলার রোভার মুটের সদস্যরা।

আরও দেখুন

হিলিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:“প্রাণিসম্পদে ভরবো দেশ’ গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে দিনব্যাপি প্রাণিসম্পদ …