নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে মত বিনিময় সভায় নাগরিকদের প্রশ্নের মুখোমুখি হলেন জনপ্রতিনিধিরা

নাটোরে মত বিনিময় সভায় নাগরিকদের প্রশ্নের মুখোমুখি হলেন জনপ্রতিনিধিরা

নিজস্ব প্রতিবেদক:

নাটোরে মত বিনিময় সভায় নাগরিকদের প্রশ্নের মুখোমুখি হলেন জনপ্রতিনিধিরা। বুধবার স্থানীয় একটি রেস্তোরায় বেসরকারি সংস্থা রূপান্তরের আয়োজনে এই মত বিনিময সভায় উপস্থিত ছিলেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সোহরাব হোসাইন সোহাগ, পৌর সভার প্যানেল মেয়র নার্গিস পারভীন ও জেলা পরিষদের সংরক্ষিত সদস্য মিস লাভলী পারভীন।

মত বিনিময় সভায় নির্বাচিত জনপ্রতিনিধিদের বিভিন্ন দায়িত্ব ও জেলা পরিষদ ও পৌর এলাকার বিভিন্ন উন্নয়নে ঘাটতি এবং তা পূরণে তজনপ্রতিনিধিরা কি করবেন সে সব বিষয়ে প্রশ্ন উত্থাপন করেন মত বিনিময় সভায় সুশিল সমাজের প্রতিনিধি, সাংবাদিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, নারী নেত্রী, যুবসমাজ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, টিআইবি’র ইয়েস সদস্য সহ সমাজের বিভিন্ন স্তরের নাগরিকবৃন্দ। জন প্রতিনিধিরা সে সব প্রশ্নের উত্তর দেন। তারা বলেন, অনেক সময় নানা প্রতিশ্রুতি দিয়ে দিয়ে নির্বাচন করে তারা জনপ্রতিনিধি হন।

কিন্তু ইচ্ছা থাকলেও নানা সমস্যার কারণে তারা সে সব প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে পারেন না। এ ছাড়া সব ক্ষেত্রে প্রয়োজনীয় বরাদ্দও পাওয়া যায় না। তবে তারা চেষ্টা করবেন প্রয়োজনীয় কাজগুলো সমাধা করতে। এ ছাড়া পৌর মেয়র উমা চৌধুরী জলি বলেন, দুইটি বরাদ্দ পাওয়া গেছে যার কাজ অতিশীঘ্রই শুরু হবে আর একটি প্রজেক্ট পাওয়ার কথা রয়েছে যেটি পেলে এবং তার কাজ বাস্তবায়িত হলে আর কোন প্রশ্নের যায়গা থাকবে না বলে তিনি আশা প্রকাশ করেন। মত বিনিময় সভায় রূপান্তরের প্রজেক্ট কোঅর্ডিনেটর অসীম আনন্দ দাস, প্রফেসর আনোয়ারুল কাদির,উন্নয়নকর্মী মোঃ হাফিজ উদ্দীন পিন্টু, প্রকল্পের প্রোগ্রাম ম্যানেজার কামরুজ্জামান রানা ও সহকারী ফারহানা রহমান উপস্থিত ছিলেন।

আরও দেখুন

রাণীনগরে নিষিদ্ধ রিংজাল ভস্মিভূত

নিজস্ব প্রতিবেদক: রাণীনগর: নওগাঁর রাণীনগরে খাল থেকে প্রায় ৬০০মিটার  নিষিদ্ধ চায়নাদুয়ারী রিংজাল জব্দ করে আগুনে …