নীড় পাতা / আইন-আদালত / নাটোরে ভ্রাম্যমান আদালতের অভিযানে এক ব্যবসায়ীকে জরিমানা

নাটোরে ভ্রাম্যমান আদালতের অভিযানে এক ব্যবসায়ীকে জরিমানা

নিজস্ব প্রতিবেদকঃ

নাটোরের চাউল কল ও কাঁচাবাজারসহ সকল বাজারে অভিযান চালিয়েছে জেলা প্রশাসন। অভিযানকালে দ্রব্যমূল্য বেশী নেওয়ায় ভ্রাম্যমান আদালত এক ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা করেছে। আজ শনিবার দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট   অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আশরাফুল ইসলাম ও সহকারী কমিশনার(ভূমি) আবু হাসানের নেতৃত্বে এই অভিযান পরিচালনা ও জরিমানা করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আশরাফুল ইসলাম জানান, করোনা ভাইরাসের সুযোগ নিয়ে কোন ব্যবসায়ী যাতে বেশী দামে পণ্য বিক্রি করতে না পারে সেজন্য নিয়মিত অভিযান চালাচ্ছে জেলা প্রশাসন। এরই অংশ হিসেবে আজ শনিবার দুপুরে নাটোরের চাউল কলগুলো ও কাঁচাবাজারসহ সকল বাজারে অভিযান চালানো হয়। এ সময় চাউল ব্যবসায়ীকে বেশী দামে চাউল বিক্রি না করতে সতর্ক করে দেওয়া হয়।

অপরদিকে শহরের স্টেশনবাজার এলাকার কাঁচা বাজারেও মনিটারিং চালানো হয়। এ সময় বেশীমূল্যে পেঁয়াজ বিক্রি করার অভিযোগে এক ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত। তিনি আরও জানান, আগামীতেও নিয়মিত এই অভিযান চালানো হবে।

আরও দেখুন

নন্দীগ্রামে খরিপ-২ মৌসুমে বিনামূল্যে বীজ ও সার পেলো ১৬৮০জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক

নিজস্ব প্রতিবেদক:নন্দীগ্রাম (বগুড়া) ২০২৩-২০২৪ অর্থবছরে খরিপ-২ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে আমন ধানের বীজ …