শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে ভোক্তা অধিকারের অভিযানে আড়াই লক্ষ টাকা জরিমানা

নাটোরে ভোক্তা অধিকারের অভিযানে আড়াই লক্ষ টাকা জরিমানা


নিজস্ব প্রতিবেদক:
নাটোরে ভোক্তা অধিকারের পৃথক দুটি অভিযানে আড়াই লক্ষ টাকা জরিমানা। গতকাল ২৮ নভেম্বর সোমবার লালপুর উপজেলা এবং বড়াইগ্রাম উপজেলায় সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত পরিচালিত অভিযানে এই জরিমানা করা হয়। লালপুর বাজারে প্রাণ কোম্পানির লোগো নকল করে রোবো ড্রিংক নামের পানীয় উৎপাদন করায় শ্রাবনী আইসক্রীম ফ্যাক্টরীর কোরবান আলীকে ১ লক্ষ ৯০ হাজার টাকা জরিমানা এবং ভেজাল গুড় তৈরীর অভিযোগে বড়াইগ্রাম উপজেলার ভবানীপুর এলাকার জনৈক সলিমুদ্দিন প্রামানিক এবং আতিয়ার রহমানকে ৬২ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় জব্দকৃত ১৮০০ কেজি ভেজাল গুড় ও ৯০০ লিটার ভেজাল চিনির সিরাপ ধ্বংস করা হয়।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল গতকাল ২৮ নভেম্বর সোমবার সকাল দশটা থেকে বিকেল চারটা পর্যন্ত পৃথক দুটি অভিযান পরিচালনা করে। অভিযানে লালপুর উপজেলার লালপুর বাজারে প্রাণ কোম্পানির লোগো নকল করে রোবো ড্রিংকস নামে পানীয় উৎপাদন করার অভিযোগে শ্রাবণী আইসক্রিম ফ্যাক্টরির মালিক কোরবান আলীকে ১ লক্ষ ৯০ হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে বড়াইগ্রাম উপজেলার ভবানীপুর গ্রামে অভিযান চালিয়ে ভেজাল গুড় উৎপাদন করার অভিযোগে সলিম উদ্দিন প্রামানিক (৪৫), আব্দুল মান্নান (৪৫) এবং আতিয়ার রহমান (৩২)কে ৬২ হাজার টাকা জরিমানা করা হয়। পরে ভেজাল পণ্যগুলো জব্দ করে ধ্বংস করা হয়। ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

আরও দেখুন

বাসন্তী পুজোর আমেজে মেতেছিল বাগাতিপাড়ার হিন্দু ধর্মাবলম্বীরা

নিজস্ব প্রতিবেদক,বাগাতিপাড়া :নাটোরের বাগাতিপাড়ায় প্রথম বারের মত অনুষ্ঠিত হওয়া বাসন্তী পুজোকে কেন্দ্র করে হিন্দু ধর্মাবলম্বীরা …