বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সাংবাদিক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

নাটোরে ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সাংবাদিক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
আগামী ১১ জানুয়ারীতে অনুষ্ঠিতব্য জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন সফল করতে আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে সিভিল সার্জন অফিসের উদ্যোগে কার্যালয়ের সম্মেলন কক্ষে এক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। নবাগত সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে ওরিয়েন্টেশন কর্মশালায় নাটোরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এবার জেলায় ৬ থেকে ১১ মাস বয়সী ২৬হাজার ৭শ’ ৩৭ জন শিশুকে একটি করে উচ্চ ক্ষমতা সম্পন্ন নীল রঙের ভিটামিন “এ” ক্যাপসুল ও ১২থেকে ৫৯ মাস বয়সী ২ লাখ ১৯ হাজার ৮৫ জন শিশুকে একটি করে উচ্চ ক্ষমতা সম্পন্ন লাল রঙের ভিটামিন “এ” ক্যাপসুল খাওয়ানো হবে বলে কর্মশালায় জানানো হয়।

এজন্য জেলায় ১৩৮৮টি কেন্দ্রে স্বাস্থ্য সহকারী, কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডার, পরিবার কল্যাণ সহকারী ও স্বেচ্ছাসেবক সহ ২ হাজার ৯ শ’ ৭২ জন কর্মী ভিটামিন “এ” ক্যাপসুল খাওয়ানোর কাজে নিয়োজিত থাকবে।

আরও দেখুন

অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে  আনোয়ার হোসেন (২৯) নামের একজনকে গ্রেপ্তার করেছে …