সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১০ লক্ষাধিক টাকার ক্ষতি

নাটোরে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১০ লক্ষাধিক টাকার ক্ষতি

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে। আজ মঙ্গলবার (২ মার্চ) নাটোর শহরের উত্তর পটুয়া পাড়ায় একটি গৃহস্থের বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে ভয়াবহ আগুন লাগে। এতে ওই বাড়ির সবকিছু ভস্মিভূত হয়ে যায়।

এলাকাবাসী জানায়, মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে ন শহরের উত্তরঃ পটুয়াপাড়া মহল্লার কালীচরণ চৌধুরীর বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিটের ফলে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি অগ্নিনির্বাপক দল দ্রুত এলাকায় গিয়ে ঔ এলাকাবাসীর সহায়তায় আগুন নেভানোর চেষ্টা করে। ইতিমধ্যে বাড়ির সবকিছু পুড়ে ভস্মীভূত হয়ে যায়।

জানা যায়, এসময় এলাকায় দীর্ঘক্ষণ বিদ্যুৎ সংযোগ বন্ধ রাখা হয়। তবে বাড়ির কোনো সদস্যের হতাহতের খবর পাওয়া যায়নি। এসময় তদন্ত কর্মকর্তা উজ্জল হোসেন জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে বাড়িতে আগুন লেগেছে, বাড়িতে চাকরি বাবদ তিন লক্ষ টাকা ছিল যা ভষ্মিভূত সহ এখানে ক্ষয়ক্ষতির পরিমাণ ১০ লক্ষাধিক টাকা অনুমান করা যাচ্ছে।

তিনি আরো বলেন, বাড়ির গরু- ছাগল জীবিত রয়েছে। বাড়ির সদস্যরা এ সময় জনপ্রতিনিধিদের মাধ্যমে সরকারের কাছে পুণর্বাসনের জন্য সাহায্য প্রার্থনা করেন।

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …