মঙ্গলবার , সেপ্টেম্বর ১৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বীর মুক্তিযাদ্ধা‌ ও শহীদ বীর মুক্তিযাদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা

নাটোরে বীর মুক্তিযাদ্ধা‌ ও শহীদ বীর মুক্তিযাদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে বীর মুক্তিযাদ্ধা‌ ও শহীদ বীর মুক্তিযাদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা,আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে আজ রোববার বিকেলে শহরের অনিমা চৌধুরী অডিটরিয়ামে “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন” শীর্ষক আলোচনা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক শামীম আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর নওগাঁ সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার সাইফুর রহমান, নাটোর পৌরসভার মেয়র ও জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর আহবায়ক উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট সিরাজুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা মকছেদ আলী মোল্লা প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই বীরমুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে বরণ করেন জেলা প্রশাসক শামীম আহমেদ। আলোচনায় বক্তারা মহান স্বাধীনতা যুদ্ধে বীরমুক্তিযোদ্ধাদের অবদানের কথা শ্রদ্ধাভরে স্মরণ করে বলেন, বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযোদ্ধারা পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করে নিজেদের জীবন উৎসর্গ করে দেশ স্বাধীন করেছেন। তার ফলশ্রুতিতে আজ আমরা উন্নত জীবন যাপন করছি। তারা আরো বলেন ভবিষ্যৎ প্রজন্মের কাছে মুক্তিযোদ্ধাদের এই অবদান তুলে ধরতে হবে। যাতে তারাও দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশের জন্য নিঃস্বার্থভাবে কাজ করে যেতে পারে।

আরও দেখুন

সিংড়ায় ঝড়ে ভেঙ্গে পড়লো শতবর্ষী বৃক্ষ মানিক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় সুকাশ ইউনিয়নের শতবর্ষী গাছ বৃক্ষ মানিক আকর্ষিকঝড়ে ভেঙ্গে পড়েছে। শতবর্ষী এই …