বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ

নাটোরে বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদকঃ

স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ঘোষণার দাবীতে ও ফিলিস্তিনে নিরীহ মুসলমানদের উপর বর্বর ইসরায়েলের আগ্রাসন, অথর্ব প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ ও ব্যর্থ নির্বাচন কমিশন বাতিল সংখ্যানুপাতিক নির্বাচন (PR) পদ্ধতির প্রবর্তন বিদ্যমান রাজনৈতিক সংকট উত্তরণে সংসদ ভেঙ্গে দিয়ে জাতীয় সরকারের অধীনে একটি সুষ্ঠু নিরপেক্ষ জাতীয় নির্বাচনের দাবিতে এই বিক্ষোভ মিছিল বের করে ইসলামী আন্দোলন বাংলাদেশ নাটোর জেলা শাখা।

আজ ২৭ অক্টোবর শুক্রবার দুপুরে জুম্মার নামাজের পর নাটোর কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গণ থেকে এই বিক্ষোভ মিছিল বের করেন তারা। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারো কেন্দ্রীয় মসজিদের সামনে এসে সমাবেশ করেন। সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সুরা সদস্য এডভোকেট আজিজুর রহমান খান চৌধুরী আমেল।

নাটোর জেলা শাখার সভাপতি মাওলানা মোহাম্মদ আলীর সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা রকিব উদ্দিন আনোয়ারসহ অন্যান্য নেতৃবৃন্দ। বক্তারা অবিলম্বে ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র হিসেবে ঘোষণা করে। ইজরাইলি আগ্রাসন বন্ধের দাবি জানান। সেই সঙ্গে ফিলিস্তিনে মুসলমানদের ওপরে নির্যাতন ও হত্যার অভিযোগে ইজরাইলের বিচার দাবি করেন তারা।

আরও দেখুন

সিংড়ায় সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণের অভিযোগ উঠেছে। পৌর শহরের সরকারপাড়া …