শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে বিভিন্ন কোম্পানীর লোগো ও ভেজাল পণ্যসহ এক ব্যবসায়ী আটক

নাটোরে বিভিন্ন কোম্পানীর লোগো ও ভেজাল পণ্যসহ এক ব্যবসায়ী আটক


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের গুরুদাসপুরে ভূয়া লোগো সিল মোহরযুক্ত লেবেল ও ভেজাল পণ্যসহ দেলোয়ার হোসেন (৪৫) নামে এক অসাধু ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটককৃত দেলায়ার হোসেন গুরুদাসপুরের চাচকৈর পুরানপাড়া এলাকার মৃত বয়েজ উদ্দিন সোনার এর ছেলে।

র‌্যাব ৫, সিপিসি ২ নাটোর ক্যাম্প হতে এক বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিক্তিতে (১৮ মে) মঙ্গলবার রাত আটটার দিকে কোম্পানী কমান্ডার মির্জা সালাহউদ্দিন এর নেতৃত্বে গুরুদাসপুর থানাধীন চাঁচকৈড় গ্রামের পুরানপাড়া রোডের পূর্ব পার্শে দেলোয়ার হোসেনের বাড়িতে অভিযান পরিচালনা করে। এ সময় বিভিন্ন কোম্পানীর ভূয়া লেবেল ৩৭৭ টি ও ৯ টি বয়ামসহ দেলোয়ার হোসেন কে হাতেনাতে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, জব্দকৃত বিভিন্ন কোম্পানীর লোগো, সিল মোহরযুক্ত লেবেল ব্যবহার করে কর্তৃপক্ষের অনুমতি ছাড়া দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে প্লাস্টিকের বয়ামে ভেজাল গুড় প্রস্তুত ও মোড়কজাত করে আসছিলো বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

গ্রেফতারকৃত দেলোয়ার হোসেনের বিরুদ্ধে নাটোর জেলার গুরুদাসপুর থানায় মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …