শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে বিপুল পরিমাণ গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

নাটোরে বিপুল পরিমাণ গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক



নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়া থেকে গাঁজাসহ তিন জনকে আটক করেছে র‌্যাব। শুক্রবার ১৩ আগস্ট বিকাল সোয়া তিনটা থেকে ৪টা পর্যন্ত উপজেলার পারসিংড়া এলাকায় নাটোর থেকে বগুড়া গামী মহাসড়কের ডাকবাংলা মোড় নামক স্থানে যানবাহনের চেকপোস্ট পরিচালনাকালে একটি কাভার্ডভ্যান থেকে ৩৬ কেজি ৬শ গ্রাম গাঁজা সহ ওই তিন জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন, কাভার্ডভ্যানের ড্রাইভার গাজীপুরের পশ্চিম বিলাসপুর এলাকার দুলাল সরদারের ছেলে নাঈম সরকার (২৩), ফুলবাড়ী উপজেলার করুষা ফেরুষা বালারহাট এলাকার আমিনুল ইসলাম এর ছেলে লাভলু সরকার(২১) ও কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার বামনাছড়া নয়া গ্রাম এলাকার মতিউর রহমানের ছেলে মজনু মিয়া (২৭)।

র‌্যাব -৫ সিপিসি-২ নাটোর প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার রাত সোয়া তিনটার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিংড়া পৌরসভার পার সিংড়া এলাকায় নাটোর থেকে বগুড়া মহাসড়কের ডাকবাংলা মোড় নামক স্থানে কোম্পানি কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এসময় যানবাহন চেকপোস্ট পরিচালনাকালে বগুড়ার দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানে তল্লাসী চালানো হয়। তল্লাসী পরিচালনা করে ওই কাভার্ডভ্যান থেকে ৩৬ কেজি ৯শ গ্রাম গাঁজা যার আনুমানিক মূল্য ১১ লক্ষ ৭ হাজার টাকা উদ্ধার করা হয়। এসময় গাঁজা বহনে ব্যবহৃত কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, আটককৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে। এ ঘটনায় নাটোর জেলার সিংড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

বাইরের দৃশ্য দেখতে গিয়ে ওভার ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় রেলওয়ের ওভার ব্রিজের পিলালের সাথে ধাক্কা লেগে এক অজ্ঞাত(১৫) শিশুর মৃত্যু …