শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে বিজয়া দশমীতে প্রতিমা বিসর্জন অনুষ্ঠিত

নাটোরে বিজয়া দশমীতে প্রতিমা বিসর্জন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
পাঁচ দিন ব্যাপী পূজা উদযাপনের পর নাটোরে বিজয়া দশমীতে প্রতিমা বিসর্জন অনুষ্ঠিত হয়েছে। আজ ৫ অক্টোবর বুধবার বিকেল তিনটা থেকে এই প্রতিমা বিসর্জন অনুষ্ঠিত হয়। প্রতিমা বিসর্জনের শুরু করেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মীর মোঃ নাফিউ ইসলাম অন্তরসহ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ। পরে প্রতিমা বিসর্জন চলাকালীন সময়ে মনিটরিং সেলে উপস্থিত ছিলেন নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রত্না আহমেদ জেলা প্রশাসক শামীম আহমেদ পুলিশ সুপার সাইফুর রহমান অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারোয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলামসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ।

বিকেল তিনটা থেকে শুরু হলেও এই প্রতিমা গুলো পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে শোভাযাত্রার সহকারে নাটোর রাজবাড়ীর সম্মুখে ঐতিহাসিক জয় কালীর দিঘির ঘাটে এসে প্রতিমা বিসর্জন দেন ভক্তরা। পৌরসভার আয়োজনে সেখানে দুটি ঘাটে পর্যায়ক্রমে এই প্রতিমা বিসর্জন অনুষ্ঠিত হয়।

আরও দেখুন

২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি ট্রেনের ইঞ্জিনের হুকে ঝুলে ছিল নারীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক,হিলি :দিনাজপুরের হিলি রেলস্টেশনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সামনে …