শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বাংলাদেশ সচেতন নাগরিক কমিটি থেকে ৪ জনের পদত্যাগ

নাটোরে বাংলাদেশ সচেতন নাগরিক কমিটি থেকে ৪ জনের পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে বাংলাদেশ সচেতন নাগরিক কমিটি থেকে ৪ জন সদস্য পদত্যাগ করেছেন। গত ৬ জুলাই বাংলাদেশ সচেতন নাগরিক কমিটি থেকে পদত্যাগ করেন তারা। পদত্যাগকারী সদস্যরা হলেন নাটোর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সচেতন নাগরিক কমিটি (সনাক)’র সভাপতি রনেন রায়, বিশিষ্ট শিক্ষাবিদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ মুহম্মদ নাসিহ্, দুপ্রক সভাপতি ও দিঘাপতিয়া এম.কে অনার্স কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক এবং সাংস্কৃতিক ব্যক্তিত্ব এ্যাডভোকেট খগেন্দ্র নাথ রায়।
নারদবার্তা অফিসে প্রেরিত এক চিঠিতে তারা এই তথ্য নিশ্চিত করেন।

তারা উল্লেখ করেন-আপনার সদয় অবগতির জন্য জানাচ্ছি যে, আমরা দীর্ঘদিন যাবৎ ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বংলাদেশ’র অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক)-নাটোর এ অন্তর্ভুক্ত থেকে দুর্নীতিবিরোধী কার্যক্রম পরিচলনা করছি। সনাক-টিআইবি’র পরিচালনা নীতিমালার বাধ্যবাধকতায় নিম্ন-স্বাক্ষরকারীদের পক্ষে উক্ত (বাংলাদেশ সচেতন নাগরিক কমিটি) কমিটিতে অন্তর্ভুক্ত থাকা সম্ভব হচ্ছে না বলে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।

নাটোরে বাংলাদেশ সচেতন নাগরিক কমিটি নব গঠিত নাটোর জেলা শাখার আহবায়ক চিত্তরঞ্জন সাহা তাদের পদত্যাগ পত্র প্রাপ্তির কথা নারদ বার্তাকে নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, চলতি মাসের ১ তারিখে শহরের কাপুড়িয়া পট্টি এলাকায় পার্টি প্যালেসে চিত্তরঞ্জন সাহাকে আহ্বায়ক, সাংবাদিক নবীউর রহমান পিপলুকে যুগ্ম-আহ্বায়ক এবং জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মালেক শেখকে সদস্য সচিব করে ২১ সদস্যের নাটোরে বাংলাদেশ সচেতন নাগরিক কমিটি গঠন করা হয়। কমিটি গঠণের তিন দিন পরই অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, প্রবীন শিক্ষক মোহম্মদ নাসিহ্, অ্যাডভোকেট খগেন্দ্র নাথ রায় এবং উপদেষ্টা সদস্য রনেন রায় পদত্যাগ করেন।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …