বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

নাটোরে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

“রুখো আমেরিকা রুখো বিএনপি জামাত, দেশবিরোধী সকল ষড়যন্ত্র রুখে দাঁড়াও” এই প্রতিপাদ্য নিয়ে নাটোরে  বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ ৩০ সেপ্টেম্বর শনিবার বেলা এগারোটার দিকে শহরের আলাইপুর মুসলিম ইনস্টিটিউটের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন তারা। বিক্ষোভ মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নাটোর প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। সেখানে এক মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি লোকমান হোসেন বাদলের সভাপতিত্বে প্রধান অথিতির বক্তব্য রাখেন অধ্যক্ষ ইব্রাহিম খলিল, জেলা শ্রমিক ফেডারেশন এর আহ্বায়ক মিজানুর রহমান মিজান, কৃষক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল করিম প্রমুখ।

এসময় উপস্থিত বক্তারা বলেন আমেরিকার সরকারকে বাংলাদেশের মানুষের উপর সেংশন দিয়ে একটা লোক দেখানো নির্বাচন করে বিএনপি-জামায়াকে ক্ষমতায় আনতে চান। আগামী জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে নানা বিএনপি জামাতের সকল ষড়যন্ত্রের তীব্র নিন্দা জানান। সেই সঙ্গে দেশি-বিদেশি সকল ষড়যন্ত্র রুখে দেয়ার জন্য দেশ প্রেমিক জনগণকে আহবান জানান।

বক্তারা আরো বলেন, ‘মার্কিন সাম্রাজ্যবাদসহ চরম ডানপন্থী শক্তির ষড়যন্ত্র রুখে দিন। মুক্তিযুদ্ধ-স্বাধীনতার ধারা অব্যাহত রেখে উন্নয়ন অগ্রগতি চলমান রাখুন। সাংবিধানিক ধারায় আসন্ন নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে এগিয়ে নেওয়ার সামনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নাটোর জেলা ওয়ার্কার্স পার্টির উদ্যোগে ‘রুখো আমেরিকা, রুখো বিএনপি-জামাত” শ্লোগান দিয়ে  ‘মার্কিন সাম্রাজ্যবাদসহ চরম ডানপন্থী শক্তির ষড়যন্ত্র রুখে দিন। মুক্তিযুদ্ধ-স্বাধীনতার ধারা অব্যাহত রেখে উন্নয়ন অগ্রগতি চলমান রাখুন। সাংবিধানিক ধারায় আসন্ন নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে এগিয়ে নেওয়ার লক্ষ্যে এক বিক্ষোভ সমাবেশ (২৫/৩০) অনুষ্ঠিত হয়। বিক্ষোভ সমাবেশ শুরুর পূর্বে শহরস্থ মুসলিম ইনস্টিটিউট হতে একটি র‍্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ক্লাবের সম্মুখে এসে শেষ হয়।

আরও দেখুন

সিংড়ায় সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণের অভিযোগ উঠেছে। পৌর শহরের সরকারপাড়া …