বৃহস্পতিবার , জুলাই ৪ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী পালিত

নাটোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক:
নানা কর্মসূচির মধ্য দিয়ে জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে নাটোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে। আজ রবিবার সকালে শহরের কান্দিভিটাস্থ জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুলের নেতৃত্বে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ্য অর্পণ, এক মিনিট নিরবতা পালন ও মোনাজাত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

অপরদিকে জেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচির মধ্য দিয়ে নাটোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে আজ রবিবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে কালেক্টরেট ভবন চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা প্রশাসক শামীম আহমেদ ও পুলিশ সুপার লিটন কুমার সাহার নেতৃত্বে পুষ্পমাল্য অর্পণ ও এক মিনিট নিরবতা পালন শেষে মোনাজাত করা হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় এক আলোচনা সভা।

দিনটি পালনে জেলা স্বেচ্ছাসেবক লীগ শহরের কানাইখালী পূরাতন বাসষ্ট্যান্ডে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ্য অর্পণ, এক মিনিট নিরবতা পালন ও মোনাজাতসহ নানা কর্মসুচি পালন করে। এ সময় জেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি ইশতিয়াক আহমেদ ডলার ও সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপনসহ দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দিনব্যাপী কর্মসুচির মধ্যে রয়েছে কোরআন খতম, শহরের কানাইখালী পূরাতন বাসষ্ট্যান্ডে করোনায় কর্মহারা মানুষের মাঝে শুকনো খাবার ও দুঃস্থদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ, রক্তদান, বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং বিভিন্ন মন্দির ও গীর্জায় বিশেষ প্রার্থনা।

আরও দেখুন

নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: নন্দীগ্রাম (বগুড়া)বগুড়ার নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন করা হয়েছে। সোমবার (১ জুলাই) দুপুরে …