বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / খেলা / নাটোরে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই পড়া প্রতিযোগিতা

নাটোরে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই পড়া প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই পড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার ও সনদ বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যা ছয়টায় নাটোরের শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে পুরষ্কার ও সনদ তুলে দেন জেলা প্রশাসক শামীম আহমেদ।

অনুষ্ঠানে জেলা প্রশাসক বলেন,বই পড়া প্রতিযোগিতার মাধ্যমে নতুন প্রজন্ম স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং আমাদের সবচে’ গৌরবের অর্জন মুক্তিযুদ্ধ সম্পর্কে ধারণা লাভ করেছে। প্রতিযোগিতায় অংশগ্রহনকারী শিক্ষার্থীরা দেশপ্রেমিক সুনাগরিক হয়ে গড়ে উঠবে এবং আগামীতে সৃজনশীল বাংলাদেশ গড়বে।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার লিটন কুমার সাহা, জজ কোর্টের পিপি এডভোকেট সিরাজুল ইসলাম এবং নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবন।

‘মুজিববর্ষ’ উদযাপন উপলক্ষে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় স্কুলের শিক্ষার্থীদের জন্যে দুইটি গ্রুপে এই প্রতিযোগিতার আয়োজন করে। বাংলাদেশ শিশু একাডেমী প্রতিযোগিতা আয়োজনে সহযোগিতা প্রদান করে।
একই অনুষ্ঠানে প্রীতি ভলিবল প্রতিযোগিতায় বিজয়ী দলকে চ্যাম্পিয়ন ট্রফি প্রদান করা হয়।

আরও দেখুন

অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে  আনোয়ার হোসেন (২৯) নামের একজনকে গ্রেপ্তার করেছে …