শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / খেলা / নাটোরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের খেলা শুরু

নাটোরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের খেলা শুরু


নিজস্ব প্রতিবেদক:
নাটোরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাইমারী স্কুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে শহরের শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক শামীম আহমেদ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল্লা আল সাকিব বাকি, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোলাম নবীসহ ক্রিড়ামোদিরা। আজ বঙ্গবন্ধু প্রাইমারী স্কুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রতিযোগিতায় উদ্বোধনী খেলায় অংশ নেয় বাগাতিপাড়া ও গুরুদাসপুর বালক দল। প্রতিযোগিতায় বাগাতিপাড়া দল ১-০ গোলে গুরুদাসপুর দলকে পরাজিত করে বিজয়ী হয়।

অপরদিকে বঙ্গমাতা প্রাইমারী স্কুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রতিযোগিতায় উদ্বোধনী খেলায় অংশ নেয় বাগাতিপাড়া ও গুরুদাসপুর বালিকা দল। প্রতিযোগিতায় বাগাতিপাড়া দল ১-০ গোলে গুরুদাসপুর দলকে পরাজিত করে বিজয়ী হয়।

প্রতিযোগিতায় নাটোর সদর, বড়াইগ্রাম, গুরুদাসপুর, সিংড়া, বাগাতিপাড়া ও লালপুর উপজেলার ৬ টি বালক দল ও ৬ টি বালিকা দল অংশ নিচ্ছে। আগামী ২২ সেপ্টেম্বর প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। 

আরও দেখুন

২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি ট্রেনের ইঞ্জিনের হুকে ঝুলে ছিল নারীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক,হিলি :দিনাজপুরের হিলি রেলস্টেশনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনের সামনে …