রবিবার , সেপ্টেম্বর ৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে প্রাথমিক বিদ্যালয়ে সাক্ষরতা কর্মসূচি বাস্তবায়নে কর্মশালা

নাটোরে প্রাথমিক বিদ্যালয়ে সাক্ষরতা কর্মসূচি বাস্তবায়নে কর্মশালা

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাক্ষরতা কর্মসূচি বাস্তবায়নে ‘যৌথ প্রয়াসের কর্ম পরিকল্পনা পর্যালোচনা’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে বেসরকারী উন্নয়ন সংস্থা রুম টু রিডের আয়োজনে শহরের রানী ভবানী রাজবাড়ির আনন্দ ভবনে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসটি) রওশন আলী। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, সংস্থাটির কান্ট্রি ডিরেক্টর রাখি সরকার, প্রোগ্রাম অপারেশন ডিরেক্টর বদরুজ্জামান খান, লিটারেসি ডিরেক্টর মাজহারুল করিম, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, রুম টু রিডের জেলা অফিসের ফিল্ড ম্যানেজার জয়নাল আবেদিন, সিনিয়র লিটারেসি প্রোগ্রাম অফিসার আব্দুস সাত্তারসহ জেলার বিভিন্ন পর্যায়ের ৪৭জন শিক্ষা কর্মকর্তাবৃন্দ।


এসময় বক্তারা বলেন, রুম টু রিড ২০১৪ সাল থেকে নাটোরে শিক্ষা সহযোগিতা ও দক্ষতা কার্যক্রম পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় প্রাথমিক শিক্ষা বিভাগের নেতৃত্বে রুম টু রিড এর সাক্ষরতা কার্যক্রম পুরো জেলায় সম্প্রসারণ করার লক্ষ্যে কর্মশালাটি আয়োজন করা হয়। পরে ২০২৪ সালের নাটোর জেলার সাক্ষরতা কর্মপরিকল্পনা নির্ধারণ করা হয়।

আরও দেখুন

রাণীনগরে মারপিটে আহত গৃহবধুর 

মৃত্যু নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র  করে মারপিটে আহত গৃহবধু রিজিনা বিবি …