শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে প্রকাশ্যে মাদক সেবনের দায়ে ৮ জন আটক

নাটোরে প্রকাশ্যে মাদক সেবনের দায়ে ৮ জন আটক

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে প্রকাশ্যে মাদক সেবনের দায়ে ৮ জনকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার রাত নয়টা থেকে দশটা পর্যন্ত সদর উপজেলার একডালা বাবুর পুকুরপাড় এলাকায় পরিচালিত অভিযানে ওই ৮ জনকে আটক করা হয়। র‌্যাব -৫ রাজশাহী সিপিসি-২ নাটোর ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিপিসি-২ নাটোর র‌্যাব ক্যাম্পের একটি অপারেশন দল গতকাল ৩১ আগষ্ট মঙ্গলবার রাত নয়টা থেকে দশটা পর্যন্ত সদর উপজেলার একডালা বাবুর পুকুরপাড় এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

এসময় প্রকাশ্যে মাদক সেবনের অভিযোগে উত্তর চৌকির পাড় এলাকার মৃত ভানু বিশ্বাসের ছেলে মানিক বিশ্বাস (৩৮), মৃত পাচু গোপাল দাসের ছেলে কমল কুমার দাস (৩৩), চকরামপুর এলাকার রমিজ উদ্দিনের ছেলে রাজু আহমেদ (৪৭), উপর বাজার এলাকার মৃত সামসুল হকের ছেলে আরিফুল হক (৪২), দক্ষিণপটুয়াপাড়া এলাকার মৃত আব্দুর করিমের চেলে সুলতান আহমেদ (৫০), সদর উপজেরার চাঁদপুর কুরিয়াপাড়া এলাকার মৃত ওসমান গনি আব্দুল জলিল (৩২),একডালা এলাকার নুরুল হুদা নান্টুর ছেলে জাহিদ হাসান টুকু (৩২), আলী আকবরের ছেলে গাজী (৩৮)কে আটক করে।

অভিযানে মাদক সেবনরত অবস্থায় মাদকসেবীদের আটক করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেয়া হয় । সেখানে ডোপ টেস্টে ৮ জনের ক্ষেত্রে পজেটিভ হওয়ার তাদের আটক করা হয়।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …