শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে প্রকাশ্যে মাদক গ্রহণের অভিযোগে ৮ জন আটক

নাটোরে প্রকাশ্যে মাদক গ্রহণের অভিযোগে ৮ জন আটক

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে প্রকাশ্যে মাদক গ্রহণের অভিযোগে ৮ জনকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাত সাড়ে নয়টা থেকে পৌনে এগারোটা পর্যন্ত সদর উপজেলার চাঁদপুর গ্রামে পরিচালিত অভিযানে তাদের আটক করা হয়। র‌্যাব -৫ রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল বৃহস্পতিবার রাত সাড়ে নয়টা থেকে পৌনে এগারোটা পর্যন্ত সদর উপজেলার চাঁদপুর গ্রামে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা গয়।

এসময় মাদক সেবন অবস্থায় কান্দিভিটা এলাকার মৃত আতাউর রহমানের ছেলে আশরাফুল ইসলাম (৩৫)দক্ষিণ পটুয়া পাড়া মহল্লার মৃত শুকুর আলীর ছেলে আমিরুল ইসলাম (৬৩), বড় হরিশপুর মহল্লার শাহজাহান আলীর ছেলে সুজন (২৪), বালুচড়া এলাকার আব্দুর লতিফ ভূইঁয়ার ছেলে আহসান হাবিব (৩৪), হরিশপুর বাইপাস (গুনারী গ্রাম) এলাকার আমিরুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম (৩০), মৃত নুরুল ইসলামের ছেলে সোহেল খান (৪২) সদর উপজেলার লোচনগড় গ্রামের মৃত নুরল ইসলাম নুরুর চেলে রকি (২৩), সানোয়ার শেখের ছেলে আলিরাজ ইসলাম (২৫), কে আটক করে।

অভিযানে মাদক সেবনরত অবস্থায় মাদকসেবীদের আটক করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেয়া হয় । সেখানে ডোপ টেস্টে ওই ৮ জনের ক্ষেত্রে পজেটিভ হওয়ার তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক সেবীগণ বিভিন্ন এলাকাহতে এসে উল্লেখিত স্থানে একত্রিত হয়ে তারা মাদক সেবন করেছে।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …