শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে পূজা উদযাপন পরিষদের জন্মাষ্টমীর কর্মসূচি

নাটোরে পূজা উদযাপন পরিষদের জন্মাষ্টমীর কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক
আজ ২৩ আগস্ট, শুক্রবার সনাতন ধর্মাবলম্বীদের ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী। এ উপলক্ষে জাতীয় পূজা উদযাপন পরিষদ, নাটোর জেলা শাখা আয়োজন করেছে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠানের।

শুক্রবার বিকেল চারটায় এই শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নাটোর ২ আসনের সাংসদ শফিকুল ইসলাম শিমুল। এছাড়াও বিশেষ অতিথি থাকবেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ এবং পুলিশ সুপার লিটন কুমার সাহা। জন্মাষ্টমী উৎসবের সভাপতিত্ব করবেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, নাটোর জেলা শাখার সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি।

মেয়র জলি নারদ বার্তাকে জানান, বিকেল চারটায় অতিথিদের সাথে নিয়ে রাণীভবানী রাজবাড়ীর শ্যামসুন্দর মন্দির প্রাঙ্গন থেকে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে পুণরায় রাজবাড়ীতে গিয়ে শেষ হবে। শোভাযাত্রা শেষে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। উৎসবপ্রেমী নাটোরবাসীকে জন্মাষ্টমীর শুভেচ্ছাসহ উক্ত অনুষ্ঠানমালায় অংশ নেয়ার জন্য আহ্বান জানিয়েছেন।

আরও দেখুন

হিলিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:“প্রাণিসম্পদে ভরবো দেশ’ গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে দিনব্যাপি প্রাণিসম্পদ …