মঙ্গলবার , অক্টোবর ২২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে নানা আয়োজনে সাবেক রাষ্ট্রপতি জেনারেল জিয়াউর রহমানের ৪২ তম মৃত্যুবার্ষিকী পালিত

নাটোরে নানা আয়োজনে সাবেক রাষ্ট্রপতি জেনারেল জিয়াউর রহমানের ৪২ তম মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক: 

জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন  কোরআন খতম আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে সাবেক রাষ্ট্রপতি জেনারেল জিয়াউর রহমানের ৪২ তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।  আজ মঙ্গলবার বেলা ১১ টায় আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া  অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে   আলোচনা সভা ও দোয়ায়   ভার্চুয়ালি বক্তব্য দেন  কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক  এ্যাড এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু।
এই সময় আরো  উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সিংড়া আসনের সাবেক সংসদ সদস্য কাজী গোলাম মোর্শেদ, জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, মহিলা দলের সভাপতি সুফিয়া হক, যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, সেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জান আসাদসহ অন্যান্য নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

এই সময় বক্তারা বলেন দেশ আজ এক কঠিন ক্রান্তিকাল অতিক্রম করছে। সকল জিয়ার সৈনিক দের তার আদর্শকে বুকে ধারন করে  একত্রিত হয়ে এই ফ্যাসিবাদ সরকার কে পতন ঘটাতে হবে। তবেই জিয়ার ১৯ দফার বাস্তবায়ন সম্ভব হবে।

আরও দেখুন

নাটোরের সিংড়ায় চিকিৎসককে লাঞ্ছিতর ঘটনায় আটক ২

নিজস্ব প্রতিবেদক সিংড়া,,,,,,,, নাটোরের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা রোগীর স্বজনদের হাতে কর্তব্যরত …