রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / খেলা / নাটোরে দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ

নাটোরে দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। রবিবার রাতে সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নে ৪ নং ওয়ার্ড গোয়ালদীঘি কৃষ্ণপুর গ্রামে এই দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও নাটোর – নওগাঁ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রত্না আহমেদ।

উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ সাজেদুর রহমান খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত খেলার পৃষ্ঠপোষক জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, আরও উপস্থিত ছিলেন দিঘাপতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি শরিফুল ইসলাম বিদ্যুৎ।

এছাড়াও উপজেলা ও ইউনিয়ন আওয়ামী, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম শাহীন এবং ধারাভাষ্য ও পরিচালনা করেন আমান, জুয়েল ও রিজভী শাওন।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …