রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে দুই রেলওয়ে কর্মচারীসহ চার মাদক কারবারি আটক

নাটোরে দুই রেলওয়ে কর্মচারীসহ চার মাদক কারবারি আটক


নিজস্ব প্রতিবেদক:
নাটোরে মাদকসহ ২ রেলওয়ে কর্মচারীসহ চারজনকে আটক করেছে র‌্যাব। সোমবার রাত সাড়ে আটটার দিকে নাটোর রেলওয়ে স্টেশন প্ল্যাটফর্ম থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছে থাকা ২৮২ বোতল ফেন্সিডিল এবং এমকে ডিল (কোডিন ফসপেট) জব্দ করা হয়।

আটককৃতরা হলো দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার এস্তাবনগর গ্ৰামের সোলায়মান হোসেনের ছেলে রুবেল হোসেন(২৩), একই জেলার বিরামপুর উপজেলার পূর্ব জগন্নাথপুর এলাকার নজরুল ইসলামের ছেলে কাওসার আলী, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্য গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার গটিয়া গ্রামের আব্দুর রহিম এর ছেলে আলমগীর মিয়া এবং রেলওয়ে ইলেকট্রিশিয়ান ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার সন্ধ্যা রুই গ্ৰামের জালাল আহমেদের ছেলে আব্দুল করিম।

সিপিসি-২ (নাটোর), র‌্যাব-৫ প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত সাড়ে আটটার দিকে র‌্যাবের একটি বিশেষ অপারেশন দল নাটোর রেলওয়ে স্টেশনে অভিযান পরিচালনা করে। এ সময় ঠাকুরগাঁ থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রেন সেখানে পৌঁছালে র‌্যাব সদস্যরা তল্লাশি শুরু করে। তল্লাশিকালে ওই চারজনের হেফাজতে থাকা একটি স্কুল ব্যাগ তল্লাশি করে ২৮২ বোতল ফেন্সিডিল এবং এমকে ডিল (কোডিন ফসপেট) মাদক সহ দুই রেলওয়ে কর্মচারীসহ ওই চারজনকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়।

আরও দেখুন

লালপুরে  শিক্ষা বিষয়ক সেমিনার ও মত বিনিময় সভা অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক: আজ শনিবার  (৫ অক্টোবর ) নাটোরের লালপুর উপজেলার কলস নগর উচ্চ বিদ্যালয়ে  সকাল …