বৃহস্পতিবার , মার্চ ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে দিনব্যাপী উদ্ভাবনী মেলার উদ্বোধন

নাটোরে দিনব্যাপী উদ্ভাবনী মেলার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:
প্রযুক্তি নির্ভর জীবন যাত্রায় জনসম্পৃক্ততা বৃদ্ধির লক্ষ্যে নাটোরে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার দুপুরে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে “উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ” প্রতিপাদ্য নিয়ে সদর উপজেলা প্রশাসন আয়োজিত এই মেলার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) জোবায়ের হাবিবের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, ভাইস চেয়ারম্যান আব্দুল্লা আল সাকিব বাকিসহ কর্মকর্তারা। মেলায় ৪ টি প্যাভিলিয়নে উদ্ভাবনী উদ্যোগ এবং স্টার্টআপ, ডিজিটাল সেবা, হাতের মুঠোয় সেবা এবং শিক্ষা, দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থানের ওপর মোট ১৬ টি স্টল রয়েছে।

এছাড়াও ডিজিটাল সেবা প্যাভিলিয়নে সরকারি বিভিন্ন দপ্তরের মাধ্যমে প্রদত্ত ডিজিটাল সেবাসমূহ প্রদর্শন ও সরেজমিন সেবা প্রদান করা হচ্ছে। বিকেল ০৫ টা পর্যন্ত দর্শকদের জন্য মেলার কার্যক্রম চলবে। মেলা শেষে সেরা তিনটি উদ্ভাবনকে পুরস্কার প্রদান করা হবে।

মেলার উদ্বোধনী অনুষ্ঠান শেষে সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল ৩৮৫০ জন কৃষকের মাঝে ২০২২-২৩ অর্থ বছরে রবি মৌসুমের জন্য বিভিন্ন শস্যের বীজ ও রাসায়নিক সার বিতরণ করেন।

আরও দেখুন

নাটোরে দুই মুরগি বিক্রেতাকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক : নাটোরের দুই মুরগি বিক্রেতাকে ২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক …