শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে জেলা যুবদলকে গতিশীল ও শক্তিশালী করতে আলোচনা সভা

নাটোরে জেলা যুবদলকে গতিশীল ও শক্তিশালী করতে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে জেলা যুবদলকে সাংগঠনিকভাবে গতিশীল ও শক্তিশালী করতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর বারোটার দিকে আলাইপুরে অবস্থিত জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

নাটোর জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন নাটোর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপি অন্যতম সদস্য শহিদুল ইসলাম বাচ্চু এবং নাটোর জেলা যুবদলের সাবেক আহ্ববায়ক ও নাটোর বিএনপি সদস্য সচিব জিল্লুর রহমান খান চৌধুরী। মোবাইলে হোয়াটসঅ্যাপে যোগ দেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক জনাব অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু এবং কেন্দ্রীয় যুবদলের নির্বাহী কমিটির সহ-সভাপতি ও রাজশাহী বিভাগীয় যুবদলের দলনেতা গোলাম রাব্বানী।

সভায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল নাটোর জেলা শাখা গতিশীল করার লক্ষ্যে জেলা যুবদলের অধীনস্থ সকল কমিটি নতুন করে গঠন করা এবং দীর্ঘদিন যাবৎ জেলা যুবদলের সাধারণ সম্পাদক জহির উদ্দিন জহির অনুপস্থিত থাকার কারণে তাকে অব্যাহতি দিয়ে নতুন করে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নিয়োগ প্রসঙ্গে আলোচনা করা হয়।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …