বৃহস্পতিবার , জুলাই ৪ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে জাতির পিতার জীবন ও মহান কীর্তি সম্পর্কে আলোচনা অনুষ্ঠিত

নাটোরে জাতির পিতার জীবন ও মহান কীর্তি সম্পর্কে আলোচনা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস, ২০২১ উপলক্ষে জাতির পিতার জীবন ও মহান কীর্তি সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ সকাল ১০টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক শামীম আহমেদ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার লিটন কুমার সাহা স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক গোলাম রাব্বি, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট সাজেদুর রহমান খান সহ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, বীর মুক্তিযোদ্ধাগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ, জেলা প্রশাসনের কর্মকর্তাগণ, সুশীল সমাজের প্রতিনিধি ও গণমাধ্যমকর্মীসহ প্রমুখ।

আলোচনা সভা শেষে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরষ্কার এবং যুব উন্নয়ন অধিদপ্তর ও বিসিকের পক্ষ থেকে উদ্যোক্তাদের মধ্যে ঋণ ও অনুদান বিতরণ করা হয়।

আরও দেখুন

নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: নন্দীগ্রাম (বগুড়া)বগুড়ার নন্দীগ্রামে কোয়ালিটি লাইভস্টক লিমিটেড উদ্বোধন করা হয়েছে। সোমবার (১ জুলাই) দুপুরে …