রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে চোলাইমদ সহ দুইজন আটক

নাটোরে চোলাইমদ সহ দুইজন আটক

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে ৩০লিটার চোলাইমদসহ শরিফুল ইসলাম শরিফ (৪০) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। রবিবার দুপুর দেড় টার দিকে উপজেলার চানপুর এলাকা থেকে ওই চোলাইমদ সহ শরিফুল ইসলাম শরিফ (৪০)কে আটক করে র‌্যাব। শরিফ বড়াইগ্রাম উপজেলার ধানাইদহ এলাকার বাবর আলীর ছেলে এবং শরীফের শ্বশুর লালপুর উপজেলার ঘাট চিলান গ্রামের আঃ রহমান।

র‌্যাব প্রেরিত এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৫ সিপিসি-২ (নাটোর) এর কোম্পানী কমান্ডার এএসপি মাসুদ রানা।
ওই প্রেস ব্রিফিংয়ে তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার এএসপি মাসুদ রানা এর নেতৃত্বে সোমবার দুপুর দেড় টার দিকে উপজেলার চানপুর এলাকা এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ৩০ লিটার চোলাই মদ সহ শরিফুল ইসলাম শরিফ এবং তার শ্বশুর লালপুর উপজেলার ঘাট চিলান গ্রামের আঃ রহমানকে হাতেনাতে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক ব্যবসায়ী জব্দকৃত আলামত চোলাই মদ বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর লালপুর থানায় হস্তান্তর করা হয়।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …