নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে চামড়া ব্যবসায়ী এবং অংশী জনের সাথে জেলা প্রশাসন এর মতবিনিময় সভা

নাটোরে চামড়া ব্যবসায়ী এবং অংশী জনের সাথে জেলা প্রশাসন এর মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক:

কাঁচা চামড়ার সংরণক্ষণ,ক্রয় বিক্রয় ও পরিবহন সহ সার্বিক ব্যবস্থাপনা বিষয়ে চামড়া ব্যবসায়ী ও সংশ্লিস্ট অংশীজনদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২জুন রোববার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞার সভাপতিতে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাছুদুর রহমান চামড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম প্রমুখ।

সভায় দেশের দ্বিতীয় বৃহত্তম চামড়ার আড়ত চকবৈদ্যনাথে চামড়া ক্রয়-বিক্রয় লবণজাত করা পরিবহন বিষয়ক বিভিন্ন সমস্যা এবং তার সমাধানে বিভিন্ন প্রস্তাবনা তুলে ধরা হয়। এছাড়াও আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা,২০২৪ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা,,পশুর হাট ব্যবস্থাপনা,অস্থায়ী পশুর হাট স্থাপন,নির্দিষ্ট স্থানে পশু কোরবানি এবং দ্রুততম সময়ে কোরবানির বর্জ্য অপসারনে অংশীজনদের সাথেও মতবিনিময় করে বিভিন্ন দিকনির্দেশনা দেয়া হয়।

আরও দেখুন

সিংড়ায় রোগে আক্রান্ত ব্যক্তিদের আর্থিক সহায়তা ও কৃষি প্রণোদনা বিতরণ

নিজস্ব প্রতিবেদক: সিংড়া (নাটোর) নাটোরের সিংড়ায় ক্যান্সার ও দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ব্যক্তিদের আর্থিক সহায়তা, প্রতিমন্ত্রীর …