রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে ঘরে আগুন লেগে অগ্নিদগ্দ্ধ হয়ে এক প্রতিবন্ধী মহিলার মৃত্যু

নাটোরে ঘরে আগুন লেগে অগ্নিদগ্দ্ধ হয়ে এক প্রতিবন্ধী মহিলার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে ঘরে আগুন লেগে অগ্নিদগ্দ্ধ হয়ে শিল্পী নামে ৩৫ বছর বয়সী এক প্রতিবন্ধী মহিলার মৃত্যু হয়েছে। শুক্রবার ভোর পাঁচটার দিকে সদর উপজেলার বড় হরিশপুর ইউনিয়নের তেঘরিয়া কদমতলা গ্রামে ওই বাড়িতে আগুন লেগে দগ্দ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। নিহত শিল্পী তেঘরিয়া কদমতলী গ্রামের মোহম্মদ চৌধুরীর মেয়ে।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, প্রতিবন্ধী শিল্পী তার বাবার বাড়ির ছনের বেড়ার ও টিনের ছাউনি দেয়া ঘরে বাস করত। শুক্রবার ভোর ৫টার দিকে হঠাৎ তার ঘরে আগুন লাগে। নিমেষে আগুন সারা ঘরে ছড়িয়ে পড়লে সেখানে দগ্দ্ধ হন শিল্পী।

ফায়ার সার্ভিসের একটি অগ্নিনির্বাপক দল দ্রুত ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নেভানোর পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। সারা শরীর পুড়ে যাওয়ায় কিছুক্ষণের মধ্যেই তিনি মারা যান।

ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ধারণা করছে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকেই এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে উপজেলা প্রশাসন ২০হাজার টাকা, কিছু চাউল আর কম্বল তুলে দেন ভূক্তভূগী পরিবারের হাতে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …