শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে গাঁজাসহ ২ জন আটক

নাটোরে গাঁজাসহ ২ জন আটক

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে গাঁজা সহ পিক আপ চালকসহ ২ জনকে আটক করেছে র‌্যাব । মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে নাটোর শহরের মাদ্রাসা মোড় এলাকা থেকে ৩৯ কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়। এ সময় গাজা পরিবহনে তাদের ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

আটককৃতরা হলেন পিকআপভ্যানের চালক কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার সাইচাপাড়া এলাকার আব্দুল আলীমের ছেলে আলাউদ্দিন(২২) একই উপজেলার বামন পাড়া এলাকার হেল্পার হৃদয় হোসেন (১৯)। বাংলাদেশ পুলিশ অধিনায়কের কার্যালয় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৫ মোল্লাপাড়া, হড়গ্রাম, রাজশাহী প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে শহরের মাদ্রাসা মোড় এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় ৩৯ কেজি গাঁজাসহ পিকআপ ভ্যানের চালক আলাউদ্দিন (২২), হেলপার হৃদয় হোসেন (১৯)কে গ্রেফতার করেন। উক্ত আসামীর বিরুদ্ধে নাটোর জেলার নাটোর সদর থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …