বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / নাটোরে গণপরিবহনে চলাচলকারী যাত্রীসহ অধিকাংশই মানছে না স্বাস্থ্যবিধি

নাটোরে গণপরিবহনে চলাচলকারী যাত্রীসহ অধিকাংশই মানছে না স্বাস্থ্যবিধি

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে গণপরিবহনে চলাচলকারী যাত্রীসহ অধিকাংশই মানছেন না মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি। সরকারী নির্দেশনা থাকলেও সেদিকে কোন নজরদারী নেই প্রশাসনের। আজ শনিবার সকাল থেকেই প্রতিটি গণপরিবহনের যাত্রীদের দেখা গেছে মাস্ক ছাড়া ভ্রমন করতে। এমনকি গাড়ীর চালক ও হেলপারদেরও দেখা গেছে স্বাস্থ্যবিধি মানতে অনিহা। তবে অল্প কিছু গাড়ীতে দেখা গেছে স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে।

আনিসুর রহমান, মোবারক হোসেনসহ মাস্ক না পড়া যাত্রীরা জানান, তারা ভুল করে মাস্ক না পড়ে বাহিরে বের হয়েছেন। এরপর থেকে মাস্ক ব্যাবহার করবেন। আর মাস্ক পড়া যাত্রীরা বলেন হঠাৎ করেই করোনা ভাইরাসের নতুন ধরণ ওমিক্রন ছড়িয়ে পরছে খুব দ্রুত গতিতে। সে কারনে সবারই মাস্ক পড়া সহ স্বাস্থ্যবিধি মেনে চলা জরুরী। স্বাস্থ্যবিধি না মানলে ওমিক্রনের মাত্রা বেড়ে যেতে পারে।

আব্দুর রহমান, কলিম উদ্দিনসহ বাস চালক ও গাড়ীর স্টার্ফরা জানান, যে সকল যাত্রী মাস্ক ব্যাবহার করেননি তাদের মাস্ক দেওয়া হচ্ছে এবং হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত পরিস্কার করে দেওয়া হচ্ছে।

আরও দেখুন

অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: অর্থের বিনিময়ে সেনাবাহিনীতে ভুয়া নিয়োগের অভিযোগে  আনোয়ার হোসেন (২৯) নামের একজনকে গ্রেপ্তার করেছে …