রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে কালেক্টরেট কর্মচারী সমিতির ৪র্থ দিনের মতো পূর্ণদিবস কর্মবিরতি এবং পোস্টারসহ অবস্থান

নাটোরে কালেক্টরেট কর্মচারী সমিতির ৪র্থ দিনের মতো পূর্ণদিবস কর্মবিরতি এবং পোস্টারসহ অবস্থান

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে কালেক্টরেট কর্মচারী সমিতির পূর্ণদিবস কর্মবিরতি এবং পোস্টারসহ অবস্থান ৪র্থ দিনের মতো চলছে। আজ বুধবার সকাল থেকে স্ব স্ব অফিসের কাজ বন্ধ রেখে কালেক্টরেট ভবনে তারা এই কর্মসুচি শুরু করেন। পদোন্নতি এবং বেতন কোড পরিবর্তনের দাবিতে জেলা প্রশাসনের কর্মচারী, সহকারী কমিশনার( ভূমি) এর কার্যালয়ের কর্মচারীরা এই কর্মবিরতি পালন করছেন।

কর্মবিরতি পালনকালে বক্তব্য রাখেন বাংলাদেশ কালেক্টরেট কর্মচারী সমিতি জেলা শাখার সদস্য জাকির হোসেন, হামিদা বানুসহ অন্যান্যরা। কর্মবিরতি পালনকালে সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক রথিন চন্দ্র মন্ডলসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা তাদের পদোন্নতি এবং বেতন কোড পরিবর্তনের দাবি জানান। উল্লেখ্য চলতি বছরের শুরু থেকেই তারা প্রথমে এক ঘণ্টা কর্মবিরতি, অর্ধদিবস কর্মবিরতি এবং শেষে পূর্ণদিবস কর্মবিরতি শুরু করেন তারা। কর্মবিরতিকালে বক্তারা বলেন, দাবি আদায় না হওয়া পর্যন্ত তাদের এই কর্মসূচি চলমান থাকবে। প্রয়োজনে আরো কঠোর কর্মসূচি দেওয়া হবে।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …