বৃহস্পতিবার , এপ্রিল ২৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে কঠোর লকডাউন- অযথা ঘোরাঘুরি করায় হচ্ছে জরিমানা

নাটোরে কঠোর লকডাউন- অযথা ঘোরাঘুরি করায় হচ্ছে জরিমানা

নিজস্ব প্রতিবেদক:
৭ দিনের সর্বাত্মক কঠোর লকডাউনের ৪র্থ দিন চলছে নাটোরে। আজ রবিবার সকাল থেকে পুলিশ সুপার লিটন কুমার সাহা’র নেতৃত্বে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ শহরের এপ্রান্ত থেকে ও প্রান্তে টহল জোরদার করে পর্যবেক্ষণ করছেন। কাউকেই অযথা বাড়ির বাইরে আসা এবং পথে চলাচল করতে দিচ্ছেন না। এমনকি জরুরী কাজে বের হওয়া লোকজনের মোটরসাইকেলের কাগজপত্র পরীক্ষা করা এবং তাদের কাজের সত্যাসত্য পরীক্ষা করে দেখছেন।

এদিকে ট্রাফিক ইন্সপেক্টর বিকর্ণ চৌধুরী জানান, জেলা সদরসহ সবকটি উপজেলায় পুলিশ অভিযান চালিয়ে অপ্রয়োজনে মোটর সাইকেল নিয়ে রাস্তায় বের হওয়া এবং কাগজপত্র না থাকায় ৩১ টি মোটরসাইকেল মালিকের বিরুদ্ধে মামলা দিয়ে মোট ১ লাখ ১৫ হাজার টাকা জরিমানা করেছে।

অপরদিকে জেলা প্রশাসক শামিম আহমেদ জানান, স্বাস্থ্যবিধি না মানায় এবং অপ্রয়োজনে রাস্তায় ঘোরাঘুরি করায় কঠোর লকডাউনের দ্বিতীয় দিন শুক্রবার থেকে তৃতীয় দিন শনিবার অযথা ঘোরাঘুরি করায় জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের ৮৪ জনকে ৫৪হাজার ৬৫০ টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরো জানান, করোনা সংক্রমণ কমাতে কঠোর লকডাউন মানাতে তারা বদ্ধ পরিকর। কঠোর লকডাউনের বিধি নিষেধ মানাতে এ কার্যক্রম অব্যাহত রাখা হবে।

আরও দেখুন

আলোচিত দেলোয়ার পাশা অপহরণ মামলায় আরো দুই আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার পাশা অপহরণ মামলায় আরো দুই আসামীকে …