শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে প্রতিমা নিরঞ্জন সম্পন্ন

নাটোরে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে প্রতিমা নিরঞ্জন সম্পন্ন


নিজস্ব প্রতিবেদক:
নাটোরে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে নির্বিঘ্নে প্রতিমা নিরঞ্জন সম্পন্ন হয়েছে। আজ ১৫ অক্টোবর শুক্রবার বিকেল তিনটা থেকে শহরের বিভিন্ন মন্দির ও মন্ডপ থেকে প্রতিমাগুলো সারি সারি ভাবে ট্রাকে করে বঙ্গজ্জল জয়কালী দীঘির ঘাটে আসে। এখানে পর্যায়ক্রমে সবগুলো প্রতিমা নিরঞ্জন সম্পন্ন হয়।

পৌর মেয়র উমা চৌধুরী’র সভাপতিত্বে প্রতিমা নিরঞ্জন মনিটর করেন সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা প্রশাসক শামিম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারোয়ার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহসিন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাসসহ পুলিশ এবং প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এখানে ২৮ টি প্রতিমাসহ জেলায় ৩৮৩ টি পূজা মন্ডপ থেকে প্রতিমাগুলো নিরঞ্জন সম্পন্ন হয়েছে। উল্লেখ্য প্রতিমা নিরঞ্জন উপলক্ষে নাটোরে দুই প্লাটুন বিজিবি চার প্লাটুন র‌্যাব এবং বিপুল পরিমাণ পুলিশ মোতায়েন করা হয়েছিল।

আরও দেখুন

হিলিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:“প্রাণিসম্পদে ভরবো দেশ’ গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে দিনব্যাপি প্রাণিসম্পদ …