রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই ও ডিজিটাল হ্যান্ড স্যানিটাইজার মেশিন বিতরণ

নাটোরে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই ও ডিজিটাল হ্যান্ড স্যানিটাইজার মেশিন বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে নাটোরে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই ও ডিজিটাল হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। আজ বরিবার সকাল ১১টার দিকে নাটোরের শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে হাজার হাজার ছাত্র ছাত্রীদের উপস্থিতিতে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মোহাম্মদ আব্দুল বাতেন বিপিএম পিপিএম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা, জেলা পরিষদের চেয়ারম্যান সাজেদুর রহমান খান, জেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি সিরাজুল ইসলাম পিপি, জেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি ও সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার প্রমূখ।

এসময় বক্তারা বলেন, স্বাধীন-সার্বভৌম বাংলাদেশকে একটি সুখী-সমৃদ্ধ সোনার বাংলায় পরিণত করাই ছিল বঙ্গবন্ধুর আজীবনের লালিত স্বপ্ন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এমন একটি নাম যার জন্ম না হলে জন্ম হতো না বাংলাদেশ নামক এই সার্বভৌম রাষ্ট্রের। বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মকে বঙ্গবন্ধুর সম্পর্কে জানানো বাংলাদেশ এর সকল নাগরিকের নৈতিক দায়িত্ব হয়ে পড়েছে। তাই নাটোরে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বঙ্গবন্ধু অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে।

সভা শেষে ১৮৮ টি হ্যান্ড স্যানিটাইজার মেশিন ও ৩ হাজার ৬শত বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ করা হয়।

আরও দেখুন

গাছের সাথে বেঁধে নির্যাতন-আসামি গ্রেফতারে অনীহা পুলিশের

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:নাটোরের বাগাতিপাড়ার কৈচরপাড়া গ্রামে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারপিট করে নির্যাতন ও …