শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে এমপি রত্না আহমেদের বাড়িতে চুরি !

নাটোরে এমপি রত্না আহমেদের বাড়িতে চুরি !

নিজস্ব প্রতিবেদক:
জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের (নাটোর-নওগাঁ) সংসদ সদস্য রত্না আহমেদের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। এমপি রত্না আহমেদ ঢাকায় থাকায় বাড়িটি তালা মারা অবস্থায় ছিল। রবিবার (২৮জুন) দ্বিতীয় প্রহরে (রাত ৩টা ১০মিনিট) নাটোর শহরের প্রাণকেন্দ্র কানাইখালি পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় সাংসদ রত্না আহমেদের বাড়িতে এই ঘটনা ঘটেছে। সিসি ক্যামেরার ফুটেজে চোরকে বাড়ির পশ্চিম পাশের হকার্স মার্কেটের ছাদ দিয়ে গ্রীল কেটে বের হয়ে যেতে দেখা গেছে। খবর পেয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ সুপার জানিয়েছেন, বেডরুমের জানালার গ্রীল কেটে আততায়ী ঘরে প্রবেশ করে এবং ওয়্যারড্রোব তছনছ করে। তবে এমপি মহোদয় বলতে পারবেন বাড়িতে এমন কিছু ছিল কিনা যা খোয়া গেছে। সিসি টিভি ফুটেজ দেখে চোরকে শনাক্ত করার চেষ্টা চলছে।

এ ব্যাপারে সংসদ সদস্য রত্না আহমেদকে ফোন করলে তিনি নারদ বার্তাকে বলেন, “আমার স্বামী মারা যাওয়ার পর ১৫/১৬ বছর হয়ে গেলেও আজ পর্যন্ত এমন কোন ঘটনা ঘটেনি। আর আশেপাশের সবাই জানে এটা একটা এমপির বাড়ি। বাড়ির চারপাশে সিসি ক্যামেরার কথাও কারও অজানা নয়। আর আমার বাড়িতে এমন কোন ধন সম্পদ টাকা পয়সা নাই যে চুরি বা ডাকাতির উদ্দেশ্যে বাড়িতে কেউ অনুপ্রবেশ করবে। তবে বাড়িতে তার কিছু নগদ টাকা, স্বর্ণালংকার ও প্রয়োজনীয় কাগজপত্র ছিলো।”

রত্মা আহমেদ আরও বলেন, “আমার সততা, রাজনৈতিক সফলতা এবং মানুষের মন জয় করে এগিয়ে যাওয়াকে যারা মেনে নিতে পারছেনা তারা আমার মনোবলকে ভেঙ্গে দিতে এবং আমি যেন ঘরমুখো হয়ে থাকি, আমার প্রতি সরকারের অর্পিত দায়িত্ব পালন করতে ব্যর্থ হই সেইসব হীন উদ্দেশ্যে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য এই ঘটনা কোন একটি চক্রান্তকারী মহল ঘটিয়েছে বলে আমার ধারণা।”

নাটোর শহরের প্রাণকেন্দ্র কানাইখালি পুরাতন বাসস্ট্যান্ড এর মতো একটি জায়গায় এমনকি একজন সংসদ সদস্যের বাড়িতে গ্রীল কেটে চুরির বিষয়টি নাটোরবাসীকে ভাবিয়ে তুলেছে।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …