রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে এবারের ফিতরা ৬০ টাকা

নাটোরে এবারের ফিতরা ৬০ টাকা

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে এবার ফিতরা নির্ধারণ করা হয়েছে ৬০ টাকা। মঙ্গলবার সকালে নাটোর জেলা জাতীয় ইমাম সমিতির বৈঠকে এবারের ফিতরা নির্ধারণ করা হয়। জাতীয় ইমাম সমিতির সভাপতি মাওলানা আব্দুল খালেকের সভাপতিত্বে ওলামায়ে কিরাম এবং বিভিন্ন মসজিদের খতিব ও ইমামদের সমন্বয়ে অনুষ্ঠিত সভায় এই সিদ্ধান্ত হয়।

জাতীয় ইমাম সমিতির সভাপতি মাওলানা আব্দুল খালেক জানান, ফিতরা নির্ধারন বিষয়ের ওই সভায় সর্বসম্মতিক্রমে এবারের ফিতরা এক কেজি ৬৫০ গ্রাম আটার মুল্য হিসেবে ফিতরা ৬০ টাকা নির্ধারন করা হয়। তবে যারা খেজুর দিতে চান তারা ৩ কেজি ৩০০ গ্রাম খেজুরের মুর‌্য হিসেবে ৮২৫ টাকা এবং ৩ কেজি ৩০০ গ্রাম কিসমিসের মুর‌্য হিসেবে ১ হাজার ৩২০ টাকা ফিতরা হিসেবে দিতে পারবেন।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আল মাদ্রাসাতুল জামহুরিয়ার অধ্যক্ষ মাওলানা আকতার হোসেন, নাটোর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ মুনীরুজ্জামান, কান্দিভিটা জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা গোলাম মোস্তফা, কোতওয়ালী জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল আজিজ, আলাইপুর জামে মসজিদের খতিব মাওলানা মফিজুর রহমান, পৌর জামে মসজিদের খতিব মাওলানা আক্কাছ আলী, সদর হসপাতাল জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল মান্নান, চকরামপুর বায়তুল সালাম জামে মসজিদের ইমাম মাওলানা ফরহাদুজ্জামান,দারুস সালাম জামে মসজিদের ইমাম মাওলানা মাহবুবুর রহমান, বড় হরিশপুর বালুচরা জামে মসজিদের ইমাম মাওলানা আকমল হোসেন, গুরবাজার জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ আতাউর রহমান, নীচাজার জামে মসজিদের ইমাম আবু মুসা, কান্দিভিটা মাদ্রাসার মুহাদ্দিস মাসুদউর রহমান, ইসলামিক ফাউন্ডেশন নাটোরের মাস্টার ট্রেনার মাওলানা তাজুল ইসলাম প্রমুখ।

আরও দেখুন

গাছের সাথে বেঁধে নির্যাতন-আসামি গ্রেফতারে অনীহা পুলিশের

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:নাটোরের বাগাতিপাড়ার কৈচরপাড়া গ্রামে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারপিট করে নির্যাতন ও …