বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে ইসলামী আন্দোলন বাংলাদেশের সমাবেশ অনুষ্ঠিত

নাটোরে ইসলামী আন্দোলন বাংলাদেশের সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

নাটোরে ইসলামী আন্দোলন বাংলাদেশের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ ১ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে নাটোর প্রেসক্লাবের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা আমির মাওলানা মোহাম্মদ আলী সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম(পীর সাহেব চরমোনাই)। অথর্ব প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ ও ব্যর্থ নির্বাচন কমিশন বাতিল, সংখানুপাতিক নির্বাচন পদ্ধতির প্রবর্তন, বিদ্যমান রাজনৈতিক সংকট উত্তরণে সংসদ ভেঙে দিয়ে জাতীয় সরকারের অধীনে একটি সুষ্ঠু নিরপেক্ষ জাতীয় নির্বাচনের দাবি ও দ্রব্যমূল্যের চরম ঊর্ধ্বগতি রোধ করে জনদুর্ভোগ লাঘবের দাবিতে এই সমাবেশ করে তারা।

সমাবেশ পরিচালনা করেন ইসলামী আন্দোলন জেলা শাখার সেক্রেটারি মাওলানা মুফতি আব্দুর রাকিব । স্বাগত বক্তব্য রাখেন জেলা ছাত্র আন্দোলন এর সভাপতি মিনারুল ইসলাম। মেহমান হিসেবে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা সেক্রেটারি মোঃ মুক্তার হোসেন মুক্তা, বাগাতিপাড়া উপজেলা সেক্রেটারি সৈয়দ আতিকুর রহমান, বড়াইগ্রাম উপজেলা সভাপতি আলহাজ্ব বদরুল আমিন প্রমুখ। এ সময় বক্তারা সরকারের পদত্যাগের দাবি করেন।

আরও দেখুন

সিংড়ায় ডিগ্রী ছাড়াই ডাক্তার পরিচয়ে চিকিৎসা দেওয়ায় ১ লক্ষ টাকা জরিমানা

 নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় এমবিবিএস ডিগ্রী ছাড়াই ডাক্তার পরিচয়ে চিকিৎসা দেওয়ায় এক ব্যক্তিকে ১ লক্ষ …