শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে ইয়াবাসহ আটক ১

নাটোরে ইয়াবাসহ আটক ১


নিজস্ব প্রতিবেদক:
নাটোর সদরের ছাতনী এলাকা থেকে ইয়াবাসহ হালিম শেখ (৪০) নামে একজনকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার ছাতনী স্কুলপাড়া জনৈক মিজানুর রহমান এর বাড়ির পাশে আম গাছের নীচে থেকে তাকে ১১৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। আটক হালিম শেখ পাবনার কোলচরি এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে। এ সময় আটক হালিম শেখের কাছ থেকে মাদক বিক্রয়লব্ধ নগদ-২৫ হাজার ৯শ ৩০টাকা জব্দ করে র‌্যাব।

সিপিসি-২ নাটোর র‌্যাব-৫ ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ অপারেশন দল কোম্পানি কমান্ডার এএসপি মির্জা সালাউদ্দিন এর নেতৃত্বে সদর উপজেলার পূর্ব পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় জনৈক মিজানুর রহমানের বাড়ি পূর্ব পাশে আম গাছের নিচে ইয়াবা সংরক্ষণ এবং বিক্রয়কালে হালিমকে হাতেনাতে আটক করা হয় এ সময় তার কাছ থেকে ১১৫ পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রির ২৫ হাজার ৯৩০ টাকা জব্দ করা হয়। পরে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর হালিম শেখ কে নাটোর সদর থানায় সোপর্দ করে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় যে, হালিম শেখ একজন চিহ্নিত মাদক কারবারি এবং সে নিজেও মাদক গ্রহণ করে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …