রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে আবারো মেয়র পদে মনোনয়ন পেলেন উমা চৌধুরী

নাটোরে আবারো মেয়র পদে মনোনয়ন পেলেন উমা চৌধুরী


নিজস্ব প্রতিবেদক:
নাটোরে আবারো আওয়ামী লীগের মেয়র পদে মনোনয়ন পেলেন উমা চৌধুরী। বুধবার সন্ধ্যায় আওয়ামী লীগের সভাপতি কার্যালয়ের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড থেকে তার নাম ঘোষণা করা হয়।

এর আগে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে মনোনয়নপত্র জমা দেন নাটোর থেকে ৭জন। এদের মধ্যে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু, জেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, জেলা আওয়ামী লীগের সদস্য সাজেদুল ইসলাম খান চৌধুরী বুড়া, যুবলীগের সভাপতি বাশিরুর রহমান খান চৌধুরী এহিয়া, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সাইম হোসেন উজ্জল, উপজেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আলেক শেখ।

আজ বুধবার মনোনয়ন বোর্ডের সভায় নাটোর পৌরসভার মেয়র পদের জন্য আবারো উমা চৌধুরীকে মনোনয়ন পত্র প্রদান করেন। পূর্ণ মনোনয়ন পাওয়ার এক প্রতিক্রিয়ায়।

উমা চৌধুরী জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে গত পৌর নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন প্রদান করেছিলেন। আমি নির্বাচিত হয়ে তার মর্যাদা রাখতে পেরেছি। হয়তো সেই কারণেই তিনি আবারও আমাকে ঐতিহ্যবাহী আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রদান করেছেন।

তিনি আরো জানান, গণতান্ত্রিক একটি বৃহৎ দলের পক্ষে যোগ্য অনেকেই মনোনয়ন চাইতে পারেন এটা সবারই গণতান্ত্রিক অধিকার। এখানে কেউ অযোগ্য নেই। তবে পূর্বের মতো আমরা আবার সবাই একসঙ্গে নির্বাচনে লড়াই করে নৌকার জয় ছিনিয়ে আনতে পারব বলে দৃঢ়ভাবে বিশ্বাস করি। আমি আর অবিশ্বাস করি সবাই আমাকে সহযোগিতা করবেন

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …