শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / নাটোরে আবারো বৃদ্ধি পেয়েছে করোনা সংক্রমণ, ২৪ ঘণ্টায় মারা গেছেন ৪জন

নাটোরে আবারো বৃদ্ধি পেয়েছে করোনা সংক্রমণ, ২৪ ঘণ্টায় মারা গেছেন ৪জন

নিজস্ব প্রতিবেদক:
নাটোর সদর হাসপাতালে ২৪ ঘন্টায় করোনায় ৪জন জন মারা গেছে। এই সময়ে নাটোরে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে ৬৫ জন। গত ২৪ ঘণ্টায় ১৭৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। সংক্রমনের হার ৩৭.১৪ শতাংশ। যা গতদিনের চেয়ে ৬.৯০ শতাংশ বেশী। জেলায় মোট আক্রান্ত ৩৬২৩জন। গত ২৪ ঘণ্টায় মোট সুস্থ হয়েছেন ১৪ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৭৩০ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ১৮০০ জন। ৫০ বেডের বিপরীতে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৮২ জন। মোট মৃত্যু ৫৪ জন।

এদিকে নাটোরের নাটোর ও সিংড়া পৌর এলাকায় তৃতীয় দফা সহ জেলার ৮টি পৌরসভা এলাকায় ৭ম ও শেষ দিনের লকডাউন চলছে ঢিলেঢালাভাবে। আজ বুধবার বার ৭ম দিন সকাল ৬টা থেকে লকডাউন কার্যকর করতে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত ও আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ প্রশাসনের সদস্যরা মাঠে রয়েছে।

নাটোর পৌরসভা ও সিংড়া পৌরসভা এলাকায় তৃতীয় দফার এবং গুরুদাসপুর, গোপালপুর, বড়াইগ্রাম, বনপাড়া, বাগাতিপাড়া, নলডাঙ্গা পৌর এলাকায় লকডাউনের প্রথম দফার ৭ম দিন বুধবার সকালে জনগনের অবাধ চলাফেরা দেখা গেছে। অনেকটাই ঢিলেঢালা হয়ে পড়ছে এই লকডাউন। প্রতিদিনই বেলা বাড়লে ইজিবাইকসহ ব্যাটারি চালিত হালকা যানবাহন ও রিক্সা চালকরা আইনের কোন তোয়াক্কা করছেন না । এদিকে সাধারন জনগণ কাজের সন্ধানে বা অপ্রয়োজনে বাড়ি থেকে বেরিয়ে আসছেন। স্বাস্থ্যবিধিও মানছেন না এদের অনেকেই। তবে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও ঔষধের দোকান ছাড়া অন্যান্য দোকান বা ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকতে দেখা গেছে।

আরও দেখুন

বাইরের দৃশ্য দেখতে গিয়ে ওভার ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় রেলওয়ের ওভার ব্রিজের পিলালের সাথে ধাক্কা লেগে এক অজ্ঞাত(১৫) শিশুর মৃত্যু …