বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে আটটি মশালসহ একজন আটক

নাটোরে আটটি মশালসহ একজন আটক

নিজস্ব প্রতিবেদক:

নাটোরে আটটি মশাল উদ্ধার এবং তাশরিক জামান রিফাত নামের একজনকে আটক করেছে পুলিশ। আজ ১৪ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে শহরের হাফ রাস্তা এলাকার নাটোর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের পাশে ওই মশাল উদ্ধার করে তাকে আটক করা হয়। আটক তাশরিক জামান রিফাত উপশহর এলাকার জনৈক মোস্তফা জামানের ছেলে।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে নাটোর শহরের হাফরাস্তা এলাকায় নাটোর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের পাশে একটি বাড়িতে দুর্বৃত্তরা নাশকতার পরিকল্পনা করছে। এ সময় পুলিশ ওই এলাকায় অভিযান পরিচালনা করলে বেশ কয়েকজন দুর্বৃত্ত সেখান থেকে পালিয়ে গেলেও পুলিশ রিফাত নামের একজনকে আটক করে।

তাকে আটকের সময় সেখান থেকে আটটি মশাল জব্দ করা হয়। তিনি আরো জানান আগামী ১৫ এবং ১৬ নভেম্বর আহুত অবরোধকে কেন্দ্র করে সেখানে নাশকতার পরিকল্পনা করে থাকতে পারে। তবে আটক রিফাত নিজেকে ৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি বলে দাবি করেন। এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ-বিন আজিজ জানান, ছাত্রলীেগর কোন পৌর কমিটি নাই।

তবে রিফাত ছাত্রলীগ এর রাজনীতির সাথে জড়িত। তবে একটি সুত্র দাবি করছে আটক তাশরিক জামান রিফাত চাকুরীর সুবাদে ঢাকায় থাকেন। এই ঘটনায় তাকে ফাঁসিয়ে দেওয়া হয়েছে। এটি এক ধরনের ষড়যন্ত্র।

আরও দেখুন

সিংড়ায় ডিগ্রী ছাড়াই ডাক্তার পরিচয়ে চিকিৎসা দেওয়ায় ১ লক্ষ টাকা জরিমানা

 নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় এমবিবিএস ডিগ্রী ছাড়াই ডাক্তার পরিচয়ে চিকিৎসা দেওয়ায় এক ব্যক্তিকে ১ লক্ষ …