শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে অস্বচ্ছল শীতার্তদের পাশে দাড়ালো স্বচ্ছল সহপাঠীরা

নাটোরে অস্বচ্ছল শীতার্তদের পাশে দাড়ালো স্বচ্ছল সহপাঠীরা

নিজস্ব প্রতিবেদক:
সহপাঠীদের শীত নিবারনের জন্য সহপাঠী অস্বচ্ছল বন্ধুদের পাশে দাড়িয়েছে স্বচ্ছল সহপাঠীরা। এমনই উদ্যোগে সংগ্রহীত টাকা দিয়ে কম্বল কিনে তা বিতরণ করা হয়েছে অস্বচ্ছল বন্ধুদের মাঝে। এছাড়া শীতে নিদারুন কষ্ট পাওয়া অন্য কিছুৃ অস্বচ্ছল মানুষের হাতেও তুলে দেয়া হয়েছে এমন কম্বল।
সকালে নাটোর সদরের দিঘাপতিয়া পি. এন. উচ্চ বিদ্যালয় ক্যাম্পাসে এই সব কম্বল বিতরণ করা হয়। আয়োজনটি করে বাংলাদেশ গার্লস গাইডস এসোসিয়েশন নাটোর সদর উপজেলা শাখা। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, দিঘাপতিয়া পি.এন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলিম উদ্দিন, ধরাইল আই.এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু লাল বসাক, উপজেলা গার্লস গাইডের সম্পাদিকা মোছাঃ লুৎফুন্নেসা, জেলা কমিটির কোষাধ্যক্ষ তাপসী রানী ভট্টাচার্য্য, সদস্য হাফিজা খানম ও শামীমা আক্তার প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, পরিমানে সহায়তাটা কম হলেও শিক্ষার্থীদের মাঝে অসহায় অস্বচ্ছলদের পাশে দাড়ানোর অনুপ্রেরণা যোগাতে এই আয়োজন। এই অনুপ্রেরণা বা উদ্যোগ এক আর্ত মানবতার সেবায় উদ্দীপক হিসাবে কাজ করবে।

আরও দেখুন

হিলিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:“প্রাণিসম্পদে ভরবো দেশ’ গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে দিনব্যাপি প্রাণিসম্পদ …