শুক্রবার , এপ্রিল ১৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে অসহায় পরিবারকে শ্রাদ্ধানুষ্ঠানে সহযোগিতা করল জেলা আদিবাসী পরিষদ

নাটোরে অসহায় পরিবারকে শ্রাদ্ধানুষ্ঠানে সহযোগিতা করল জেলা আদিবাসী পরিষদ

নিজস্ব প্রতিবেদক
কিছুদিন আগে লীলকান্ত পাহান(লীলা) নামে নাটোর সদর উপজেলার শংকরভাগ আদিবাসী পল্লীর এক আদিবাসী বাসিন্দা বার্ধক্যজনিত কারণে ইহলোক ত্যাগ করেন। তিনি ইহলোক ত্যাগকালে তার অসহায়, দুস্থ পরিবারকে তার পত্নী ও ছেলের হাতে সঁপে দিয়ে যান।

দিন এনে দিন খাওয়া পরিবারটির কোন সহায় সম্বল বলতে কিছু নেই। তার মৃত্যুর একদিন পরেই শোক সন্তপ্ত পরিবারটিকে সান্ত্বনা ও সমবেদনা জানাতে মৃতের বাড়ীতে যান জাতীয় আদিবাসী পরিষদ নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক জনকণ্ঠের নাটোর প্রতিনিধি কালিদাস রায় এবং দপ্তর সম্পাদক শ্যামলাল তেলী সহ অন্যান্য নের্তৃবৃন্দ।

এসময় সংগঠনের পক্ষ থেকে দুস্থ পরিবারটিকে মৃতের শ্রাদ্ধানুষ্ঠানের চাউলের সমূদয় ব্যবস্থা করে দেওয়ার আশ্বাস দেন সংগঠনটির নেতা কালিদাস রায়। পরে আজ রবিবার বিকালে অসহায়, দুস্থ ও শোক সন্তপ্ত, স্ত্রী ও ছেলের মাঝে ওই তিন মণ চাউল তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির জেলা কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক কালিদাস রায়, দপ্তর সম্পাদক শ্যামলাল তেলী, সদস্য সুজিত তেলীসহ অন্যান্যরা।

আরও দেখুন

হিলিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:“প্রাণিসম্পদে ভরবো দেশ’ গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে দিনব্যাপি প্রাণিসম্পদ …